Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
১ জুলাই এর গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় মোবাইল কোর্ট সংক্রান্ত
বিস্তারিত

**বিএসটিআই আঞ্চলিক কার্যালয় , গাজীপুর ********মোবাইল কোর্ট *******
অদ্য ১ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ তারিখে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় একটি মোবাইল কোর্ট পরিচালিত হয়। উক্ত মোবাইল কোর্টে - 

১। মেসার্স মোল্লা ফিলিং স্টেশন, আমরাইদ বাজার, কাপাসিয়া, গাজীপুর - এর দুইটি পেট্রোল ডিসপেন্সিং ইউনিটে প্রতি ৫ লিটারে যথাক্রমে ৭০ মি.লি. ও ১২০ মি.লি. এবং একটি অক্টেন  ডিসপেন্সিং  ইউনিটে ১৭০ মি.লি. কম প্রদান করায় 'ওজন ও পরিমাপ মানদণ্ড  আইন, ২০১৮'  এর ২৯/৪৬ অনুযায়ী ১,০০,০০০/- টাকা  জরিমানা করা হয়।
২। মেসার্স তাসনীম ফিলিং ষ্টেশন বাওরাইট, ঘাগটিয়া চালা, কাপাসিয়া , গাজীপুর কে প্রতি ০৫ লিটারে একটি পেট্রোল ডিসপেন্সিং ইউনিটে ১৫০ মি.লি. ; একটি অক্টেন ডিসপেন্সিং  ইউনিটে ২০০ মি.লি. এবং একটি  ডিজেল ডিসপেন্সিং  ইউনিটে  ১৪০ মি.লি. কম প্রদান করায় 'ওজন ও পরিমাপ মানদণ্ড আইন,২০১৮' এর ২৯/৪৬ ধারা অনুযায়ী ৯০,০০০/- টাকা  জরিমানা করা হয়।
উক্ত মোবাইল কোর্ট জনাব এ কে এম লুৎফর রহমান, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, কাপাসিয়া, গাজীপুর  এর নেতৃত্বে  পরিচালিত হয়। প্রসিকিউটিং অফিসার হিসেবে জনাব আবিদ হাসনাত, পরিদর্শক (মেট্রোলজি), বিএসটিআই আঞ্চলিক কার্যালয়, গাজীপুর দায়িত্ব পালন করেন। উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুল পলাশ, উর্ধ্বতন পরীক্ষক(মেট্রোলজি),বিএসটিআই আঞ্চলিক কার্যালয়, গাজীপুর।
এসময় কাপাসিয়া থানা পুলিশ ও আনসার সদস্যরা সার্বিক সহযোগিতা করেন।

জনস্বার্থে 'বিএসটিআই আঞ্চলিক কার্যালয়, গাজীপুর' এর এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

ডাউনলোড
প্রকাশের তারিখ
01/07/2024
আর্কাইভ তারিখ
01/06/2028